New Town Friends In-Need (NTFiN)

Zee News - Kolkata

Visit Zee News Bengali for latest News.
 Zee24Ghanta: Kolkata News
  1.  Kolkata High Court: প্রধান বিচারপতির কড়া মন্তব্য, তাহলে এটা ধরে নিতে হবে যে রাজ্য এই নির্দেশের পালন করেনি। কলকাতা হাইকোর্ট আদালত অবমাননার অভিযোগে উপযুক্ত পদক্ষেপ করতে পারে বলেও এদিন হুঁশিয়ারি দেন প্রধান বিচারপতি। 
  2. তৃণমূলের এক্স হ্যান্ডেলে পোস্ট, 'বাংলার প্রতিটি কোণায় ঝড় তুলেছে 'জনগণের গর্জন, বাংলার বিরোধীদের বিসর্জন'। বিজেপির জমিদারদের এবার ব্যাগ গোছাতে হবে'। 
  3. বাংলায় লোকসভা ভোট হচ্ছে ৭ দফায়। প্রথম ২ দফায় AI প্রযুক্তি সাহায্য নিয়েছে কমিশন। মূলত ৩ ভাবে ব্যবহার করা হয়েছে এই প্রযুক্তি। বুথে ১৫ জনের বেশি লোক ঢুকলেই, অ্য়ালার্ট পাঠাচ্ছে AI। আবার যদি বুথে ক্য়ামেরায় মুখ ঘুরিয়ে দেওয়া হয় বা বাধা আসে, সেক্ষেত্রেও বার্তা পৌঁছে যাচ্ছে কমিশনের অফিসে। এমনকী, গন্ডগোল হলেই অ্য়ালাট।  
  4. কুণাল ঘোষ আরও বলেন, ‘শুভেন্দুর সঙ্গে আমার কোনও ব্যক্তিগত শত্রুতা নেই কিন্তু সে আমার নেত্রীকে অপমান করে বলে নেতাকে অপমান করে বলে আমি সেই আক্রমণের জবাব দেই’। অন্যদিকে কুনাল ঘোষ প্রসঙ্গে জিজ্ঞাসা করাতে হাতজোড় করে প্রণাম করলেন শুভেন্দু অধিকারী বললেন, ‘ওটা নিয়ে পিসি ভাইপোকেই জিজ্ঞাসা করুন’। 
  5. বুধবার সকালেই কলকাতা উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী, একদা তৃণমূল বিধায়ক, তাপস রায়ের সঙ্গে একই মঞ্চে দেখা যায় তাঁকে। সেই মঞ্চ থেকে তাপস রায়কে দরাজ সার্টিফিকেট দিতেও শোনা যায় তাঁকে। পাশাপাশি ফের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেন তিনি।